বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
ছেলে হত্যার বিচারের দাবি ; কাফনের কাপড় বেঁধে ফাঁড়ির সামনে মা

ছেলে হত্যার বিচারের দাবি ; কাফনের কাপড় বেঁধে ফাঁড়ির সামনে মা

দর্পণ ডেস্ক : সিলেটে বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান উদ্দিন আহমেদ হত্যার বিচারের দাবিতে এবার সেই ফাঁড়ির সামনেই অনশনে বসেছেন রায়হানের মা ও স্বজনরা। রায়হান হত্যায় জড়িতদের গ্রেফতার করা না পর্যন্ত অনশন ভাঙবেন না বলে জানান তারা।

রোববার সকাল সাড়ে ১১টা থেকে মাথায় কাফনের কাপড় বেঁধে বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সামনে অনশন শুরু করেন তারা। এ সময় তাদের হাতে ছিল ‘আমার ছেলে কবরে, খুনি কেন বাইরে?’, ‘বোন বলে ডাকবে কে? আমার ভাইকে ফিরিয়ে দে’, ‘খুনি এসআই আকবরের ফাঁসি চাই’ লেখা পোস্টার ও প্ল্যাকার্ড। এর আগে, রায়হান হত্যার বিচারের দাবিতে টানা ১৩ দিন বিভিন্ন কর্মসূচি পালন করছেন নিহতের পরিবার ও স্বজনরা।

১১ অক্টোবর সিলেট মহানগর পুলিশের বন্দর বাজার ফাঁড়িতে নির্যাতনে রায়হানের মৃত্যু হয়। এ ঘটনায় মামলা করেন নিহতের স্ত্রী, বরখাস্ত করা হয় ফাঁড়ি ইনচার্জ এসআই আকবরসহ চারজনকে। এছাড়া প্রত্যাহার করা হয় আরো তিনজনকে। বর্তমানে মামলাটি তদন্ত করছে পিবিআই। ঘটনার পর থেকে এসআই আকবর পলাতক থাকলেও গ্রেফতার করা হয়েছে টিটু চন্দ্র দাস ও হারুনুর রশীদ নামে দুই পুলিশ সদস্যকে। তাদের পাঁচ দিনকরে রিমান্ডে নিয়েছে পিবিআই।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি