শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৬:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
ছাগলের ধান খাওয়া কেন্দ্র করে জৈন্তাপুরে এক যুবক খুন

ছাগলের ধান খাওয়া কেন্দ্র করে জৈন্তাপুরে এক যুবক খুন

নিউজ ডেস্ক :: সিলেটের জৈন্তাপুর উপজেলার চারিকাটা ইউনিয়নে ছাগলের ধান খাওয়া কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে এক যুবক খুন হয়েছে।এসময় নিহত যুবকের পিতা গুরুতর আহত হয়েছেন।

গতকাল শুক্রবার (৩০ এপ্রিল) জৈন্তাপুর উপজেলার চারিকাটা ইউনিয়নের সরুখেল পূর্ব গ্রামে এ ঘটনা ঘটে।এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে এবং নাছির নামে এক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার সরুখেল পূর্ব গ্রামের সিদ্দেক আলীর ছাগল একই গ্রামের হারিছ ও নাছির মিয়ার ধানের চারা খেয়ে ফেলে। এ নিয়ে উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে হারিছ ও নাছির মিয়ার লাঠির আঘাতে সিদ্দেক মিয়ার ছেলে সুফিয়ান আহমদ (১৯) ঘটনাস্থলে নিহত হন।

অপরদিকে, গুরুতর আহত অবস্থায় সিদ্দেক মিয়াকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত সিলেট এম এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহত সিদ্দেক মিয়ার অবস্থাও আশংঙ্কাজনক বলে জানা গেছে।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দস্তগীর আহমদ বলেন, ঘটনার সংবাদ পাওয়ার পর জৈন্তাপুর মডেল থানা পুলিশ সাথে সাথে ঘটনাস্থলে ছুটে যায় এবং স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এ ঘটনায় সুফিয়ান নামে এক তরুণ মারা গেছেন।

নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দাখিল করার পর নাছির নামে এক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।অন্য আসামিদের গ্রেফতার করতে পুলিশ তৎপরতা চালাচ্ছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি