রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
চুনারুঘাটে ৫৫ প্রার্থীর মনোনয়ন দাখিল

চুনারুঘাটে ৫৫ প্রার্থীর মনোনয়ন দাখিল

চুনারুঘাট প্রতিনিধি : হবিগঞ্জ জেলার চুনারুঘাট পৌরসভার নির্বাচনে ৩ মেয়র প্রার্থীসহ ৫৫ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

আজ রোববার (১৭ জানুয়ারি) সকাল ১০টায় রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. সাদেকুল ইসলাম এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা দিপক রায়ের কাছে তারা মনোনয়নপত্র দাখিল করেন।

জানা যায়, হবিগঞ্জে শেষ ধাপে চুনারুঘাট পৌরসভার নির্বাচন নির্ধারণ করে নির্বাচন কমিশন বোর্ড। তাই বেশ আনন্দের সঙ্গে দলবদ্ধ হয়ে প্রার্থীগণ নিজেদের প্রার্থিতার জন্য মনোনয়নপত্র দাখিল করেন। শেষদিনে চুনারুঘাট পৌরসভার নির্বাচনে মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৫৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

মেয়র পদে লড়বেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী সাইফুল আলম রুবেল, বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী বর্তমান মেয়র নাজিম উদ্দিন শামছু ও ইসলামী শাসনতন্ত্রের হাতপাখার প্রার্থী আব্দুল বাছির। এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ৪১ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি