মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৮:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
চুনারুঘাটে তিনবার প্রার্থী বদল করে আগের সিদ্ধান্তেই ফিরল বিএনপি

চুনারুঘাটে তিনবার প্রার্থী বদল করে আগের সিদ্ধান্তেই ফিরল বিএনপি

চুনারুঘাট প্রতিনিধি : চতুর্থ ধাপের পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫২ প্রার্থী চূড়ান্ত করে গত শুক্রবার নাম ঘোষণা করে বিএনপি। কিন্তু এর কয়েক ঘণ্টা পরই একটি পৌরসভার মেয়র প্রার্থীকে বাদ দিয়ে নতুন প্রার্থী দেয় দলটি। পরে শনিবার এই প্রার্থীকেও বাদ দিয়ে প্রথম সিদ্ধান্তেই ফিরে গেছে বিএনপি।

এর আগে শুক্রবার বিকালে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভার বর্তমান মেয়র (বিএনপি) মো. নাজিমউদ্দিনকে দলীয় প্রার্থী করা হয়েছে। কিন্তু কয়েক ঘণ্টা পরই এই প্রার্থীকে বাদ দিয়ে উপজেলার সাবেক ছাত্রনেতা আবদুল মান্নানকে মনোনয়ন দেয় বিএনপি।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান জানান, হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভায় ঘোষিত মেয়র প্রার্থী পরিবর্তন করা হয়েছে। সেখানে আবদুল মান্নানকে মনোনয়ন দেয়া হয়েছে।

পরদিন শনিবার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক চিঠিতে জানা গেল, আবদুল মান্নানকে বাদ দিয়ে আবার নাজিমউদ্দিনকেই দলীয় প্রার্থী করা হয়েছে।

চুনারুঘাট পৌরসভার রিটার্নিং কর্মকর্তা ও হবিগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা বরাবর পাঠানো ওই চিঠিতে বলা হয়, চুনারুঘাট পৌরসভার মেয়র পদে নির্বাচনের জন্য বিএনপি কর্তৃক প্রথমে মো. আবদুল মান্নানকে মনোনয়ন দেয়া হয়।বর্তমানে এই সিদ্ধান্ত বাতিল করে মো. নাজিমউদ্দিনকে মনোনয়ন দেয়া হলো।

নাজিমউদ্দিনকে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হিসেবে গণ্য করার জন্য চুনারুঘাট পৌরসভার রিটার্নিং কর্মকর্তা ও হবিগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তাকে বিশেষভাবে অনুরোধ করা হয় ওই চিঠিতে।

উল্লেখ্য, চতুর্থ ধাপে ৫৬টি পৌরসভায় আগামী ১৪ ফেব্রুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি