মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১১:৪৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
চুনারুঘাটে জাতীয় সমাজসেবা দিবস পালিত

চুনারুঘাটে জাতীয় সমাজসেবা দিবস পালিত

চুনারুঘাট প্রতিনিধি : “ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সমাজ বিনির্মানে, সেবা ও সুযোগ প্রান্তজনে” এই স্লোগানকে সামনে রেখে “জাতীয় সমাজসেবা দিবস” -২০২১ উপলক্ষে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা প্রশাসন ও সমাজসেবা দপ্তরের আয়োজনে
শনিবার (২রা জানুয়ারি) বেলা ১২টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন চুনারুঘাটের সহকারী কমিশনার (ভূমি) মিল্টন চন্দ্র পাল। চুনারুঘাট উপজেলা সমাজসেবা কর্মকর্তা বারীন্দ্র চন্দ্র রায়ের পরিচালনায় এতে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সত্যজিত রায় দাশ ভার্চুয়ালে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আঃ গফফার, চুনারুঘাট প্রেসক্লাব সেক্রেটারি মোঃ জামাল হোসেন লিটন, ভাকা এনজিওর নির্বাহী পরিচালক মোঃ শাহাদাৎ হোসেন, প্রগতি সমাজ উন্নয়ন সংস্থার সম্বনয়কারী বিধান চন্দ্র সরকার, সুবিধাভোগী চা শ্রমিক রবিলাল, এনজিও প্রতিনিধি জয়নাল আবেদীন প্রমুখ। সভা শেষে সুবিধাভোগীদের মাঝে ভাতার বই, উপবৃত্তির চেক ও সূবর্ণ নাগরিকের পরিচয়পত্র বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি