মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৯:৩৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
চুনারুঘাটে অগ্নিকাণ্ডের ক্ষয়ক্ষতি প্রায় ১০ লাখ

চুনারুঘাটে অগ্নিকাণ্ডের ক্ষয়ক্ষতি প্রায় ১০ লাখ

দর্পণ ডেস্ক ; হবিগঞ্জের চুনারুঘাটে ওয়েলডিংয়ের ফুলকির আগুন থেকে একটি তুলার কারখানায় ঘটা অগ্নিকাণ্ডে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১ এপ্রিল) সকাল ১১টার দিকে ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কে চুনারুঘাট পৌরসভাস্থ নতুন বাজার এলাকায় নজরুল ইসলাম তরফদার মার্কেটে এ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, ওই মার্কেটের একটি কক্ষ চুনারুঘাট জনতা বেডিংয়ের মালিক মো. মশ্বব উল্লা গুদাম ও অফিস হিসেবে ভাড়া নেন। সেখানে তিনি নতুন-পুরাতন তুলা মজুদ করে রাখতেন। ধারণা করা হচ্ছে, ওয়েল্ডিংয়ের মেশিন দ্বারা ঘরের বারান্দায় টিন লাগানোর সময় আগুনের ফুলকি তুলার কারখানায় গিয়ে পড়াতে ক্রমান্বয়ে আগুন ধরে যায়। দ্রুত আগুনের গতি বৃদ্ধি পায় এবং চারদিকে ছড়িয়ে পড়ে। ফলে সমস্ত গুদামই পুড়ে ছাই হয়ে যায়।

শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার আরিফুর ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আমাদেরকে ঘটনা অবগত করলে আমরা শায়েস্তাগঞ্জ উপজেলা থেকে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। মার্কেট কর্তৃপক্ষের মতে, আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।’

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি