মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৮:৩৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
গোসলের সময় সন্তান প্রসব, বাহিরে ছুড়ে ফেললেন মা

গোসলের সময় সন্তান প্রসব, বাহিরে ছুড়ে ফেললেন মা

দর্পণ ডেস্ক : গোসল করতে করতে হঠাৎই প্রসব হয়ে যায় নারী সবিতা ডুকরামের। কিন্তু কী করবেন বুঝতে না পেরে, সদ্য জন্ম নেয়া শিশুকে বাথরুমের জানালা দিয়ে বাইরে ছুড়ে ফেলেন তিনি। সবিতা ডুকরাম ভারতীয় বংশোদ্ভূত নিউইয়র্কের বাসিন্দা। বাথরুমের জানালা দিয়ে শিশুটিকে বাইরে ছুড়ে ফেলার পর প্রতিবেশীরাই শিশুটির কান্নার শব্দ পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালেন নিয়ে যান।

আশঙ্কাজনক অবস্থায় এখন শিশুটি ভর্তি হাসপাতালে। বাঁচার সম্ভাবনা অনেকটাই কম। এদিকে খুনের চেষ্টার মামলা রুজু হয়েছে মা সবিতার বিরুদ্ধে।

নিউইয়র্ক পোস্ট সংবাদপত্রের খবর অনুযায়ী নিউইয়র্কের কুইন্সের বাসিন্দা সবিতা ডুকরাম। গোসল করার সময় হঠাৎই প্রসব হয়ে যাওয়ায় তিনি ভয় পেয়ে যান। কী করবেন বুঝতে না পেরে নিজের সদ্য জন্মানো শিশুকে বাথরুমের বাইরে ছুড়ে ফেলেন।

সবিতা বলেছেন, ‘আচমকা প্রসব হয়ে যাওয়ায় ভয় পেয়ে গিয়েছিলাম, যা করেছি তার জন্য দুঃখিত।’

জানা গেছে, ছেলেকে ছুড়ে ফেলে দেওয়ার পর কাউকে কিছু না জানিয়ে বাথরুম পরিষ্কারও করে ফেলেন সবিতা।

পুলিশকে সবিতা আরও জানান, ‘এমন ঘটনা ঘটে যাওয়ায় কী করব বুঝতে পারছিলাম না। আমি আমার বেবিকে দেখিওনি। আমার জামাকাপড়গুলো লন্ড্রিতে দেওয়ার জন্য বাথরুমে রেখে দিয়ে গোসল করে শুয়ে পড়ি।’

চিকিৎসকরা জানিয়েছেন, শিশুটির অবস্থা এখন সংকটজনক। তাকে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছে। স্কাল ফ্র্যাকচার হওয়ার পাশাপাশি মস্তিষ্কে রক্তক্ষরণও হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি