শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৩:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিক্ষকের গাফিলতির কারনে পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

শিক্ষকের গাফিলতির কারনে পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

নিউজ ডেস্ক ◾সিলেটের গোলাপগঞ্জে পানিতে ডুবে এক স্কুল ছাত্রের মৃত্যুর ঘটনা ঘটেছে।আজ ১১ জুন শনিবার এই হৃদয়বিদারক অপমৃত্যুর ঘটনা ঘটে।

জানাযায়, ভাদেশ্বর পশ্চিম ভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনির ছাত্র,পশ্চিম ভাগ গ্রামের এনাম উদ্দিনের ছেলে রাফি আহমদ সহ অন্যান্য ছাত্রদের নিয়ে মুরাকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে খেলায় যোগ দিতে যান বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনাথবন্ধু ও পিয়ন আকবর। স্কুলের খেলা শেষে দুপুর ২ ঘটিকার দিকে হাত মুখ ধুইতে কুড়া নদীতে যায় ছাত্ররা।এ সময় পানিতে ডুবে যায় রাফি।কিন্তু কেউ টের পায়নি বলে জানা গেছে।

এদিকে বেলা বাড়তে দেখে কেন বাড়িতে রাফি আসছেনা সেই খবর নিতে গিয়ে স্কুলের অন্য ছাত্রদের কাছ থেকে পরিবারের লোকজন জানতে পারেন রাফি নদীতে হাত মুখ ধুইতে গেছে।রাফিকে খোঁজতে জাল ফেলেন নদীতে।অনেক খোঁজাখুঁজির পর সন্ধ্যা ৬ ঘটিকার দিকে রাফির লাশ উদ্ধার করা হয় নদী থেকে।

আগামীকাল রোববার সকাল ১০ ঘটিকার সময় পশ্চিম ভাগ জামে মসজিদে রাফি আহমদের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

এদিকে শিশু রাফি আহমদের মর্মান্তিক অপমৃত্যুর সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।অনেকে প্রধান শিক্ষক ও পিয়নের গাফিলতিকে মৃত্যুর কারণ হিসাবে আখ্যা দিচ্ছেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত গোলাপগঞ্জ মডেল থানায় কোন মামলা বা অপমৃত্যুর মামলা হয়নি বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি