মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৮:৩৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
করোনায় আক্রান্ত বেবী নাজনীন

করোনায় আক্রান্ত বেবী নাজনীন

দর্পণ ডেস্ক : করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন। ২১ নভেম্বর (শনিবার) বাংলাদেশ সময় সকাল ১১টা ২০ মিনিটে দেশীয় একটি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বেবী নাজনীনের ছোট ভাই এনাম সরকার।

তিনি জানান, বেবী নাজনীন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি নিউজার্সি অঙ্গরাজ্যের প্যাটারসনের একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

জানা যায়, আগে থেকেই বেবী নাজনীনের কিডনিজনিত সমস্যা ছিল। ১৮ নভেম্বর (বুধবার) জ্বরসহ বেশ কিছু সমস্যা দেখা দিলে তাকে জরুরি ভিত্তিতে হাসপাতালে ভর্তি করানো হয়। দ্বিতীয়বার পরীক্ষায় করোনা পজেটিভ রিপোর্ট আসে তার।

সত্তর দশকের শেষ দিকে সংগীত ক্যারিয়ার শুরু করেন বেবী নাজনীন। পরের দুই দশকে ক্যারিয়ারের শীর্ষ সময় উপভোগ করেন তিনি। ‘এলোমেলো বাতাস’, ‘ঘুম ভাঙ্গায়া গেল রে মরার কোকিলে’, ‘দু’চোখে ঘুম আসে না’, ‘কাল সারা রাত ছিল স্বপনের রাত’ সহ বেশকিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছন বেবী নাজনীন।

শ্রেষ্ঠ কণ্ঠশিল্পী (নারী) ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ গায়িকা বেশ কয়েক বছর ধরে একমাত্র ছেলেকে নিয়ে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি