রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
কমলগঞ্জে স্কুল ছাত্রীকে ইভটিজিং ; যুবকের কারাদন্ড

কমলগঞ্জে স্কুল ছাত্রীকে ইভটিজিং ; যুবকের কারাদন্ড

দর্পণ ডেস্ক : মৌলভীবাজারের কমলগঞ্জে স্কুল ছাত্রীকে ইভটিজিং করার দায়ে নির্মল চন্দ্র সম্ভ (২৫) নামে এক বখাটে যুবকের এক মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুর ২টায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আশেকুল হক।

পুলিশ জানায়, সোমবার দুপুরে কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ বাজার চৌমুহনা সংলগ্ন মাধবপুর রোডে এক স্কুল শিক্ষার্থীকে উত্যক্ত করার সময় স্থানীয় এলাকাবাসী তাকে আটক করে থানায় খবর দেয়। কমলগঞ্জ মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রীকে উত্যক্ত করার খবর পেয়ে পুলিশ ও উপজেলা নির্বাহী অফিসার সরেজমিনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময়ে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ওই যুবককে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। আটক যুবক কমলগঞ্জের দক্ষিণ কুমড়াকাপন গ্রামের মৃত নৃপেন্দ্র শীলের ছেলে।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আশেকুল হক সত্যতা নিশ্চিত করে বলেন, স্কুল ছাত্রীকে উত্যক্ত করার সত্যতা প্রমাণিত হওয়ায় এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি