রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১২:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
এন্ড্রু কিশোরের মৃত্যুতে জয়বাংলা সাহিত্য ও সংস্কৃতি পরিষদের শোক

এন্ড্রু কিশোরের মৃত্যুতে জয়বাংলা সাহিত্য ও সংস্কৃতি পরিষদের শোক

এম এ রহিমঃঃ কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জয়বাংলা সাহিত্য ও সংস্কৃতি পরিষদ নেতৃবৃন্দ। এক শোকবার্তায় তারা বলেন এন্ড্রু কিশোর ছিলেন সকল বয়সের, সকল সময়ের জনপ্রিয় একজন সফল কন্ঠশিল্পী। এমন শিল্পীর জন্ম শত বছরে একবারই হয়।

শোক প্রকাশকারী নেতৃবৃন্দ হলেন পরিষদের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি সাম্যবাদের কবি সাইদুর রহমান সাঈদ, সিলেট জেলা শাখার সভাপতি ছড়াকার অজিত রায় ভজন, সহ-সভাপতি সাংবাদিক ও ছড়াকার দেবব্রত রায় দিপন, মাসিক চন্দ্রবিন্দু সম্পাদক কবি ও সাংবাদিক মোহাম্মদ নুরুল ইসলাম ও কবি জান্নাত আরা খান পান্না, সাধারণ সম্পাদক কবি মিজান মোহম্মদ, সহ-সাধারণ সম্পাদক ছড়াকার আবদুল কাদির জীবন, সাংগঠনিক সম্পাদক ছড়াকার প্রশান্ত লিটন, প্রচার সম্পাদক গল্পকার শহিদুল ইসলাম লিটন, অর্থ সম্পাদক কবি অমিতা বর্দ্বন, সংস্কৃতি সম্পাদক বিজন চন্দ্র দাস বিজয়, কার্যকরী কমিটির সদস্য গীতিকবি হরিপদ চন্দ, নাট্যকার বাবুল আহমদ, ছড়াকার পলাশ আফজাল, কবি সুমন বনিক, কবি আসমা বেগম।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি