বুধবার, ২৩ নভেম্বর ২০২২, ০৩:৪৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
এতো বেতনে মেসিকে রাখতে পারবে না বার্সা

এতো বেতনে মেসিকে রাখতে পারবে না বার্সা

দর্পণ ডেস্ক : ঘরের মাঠে লিগ ম্যাচে লেভান্তের বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছে বার্সেলোনা। আগের দুই হারের বৃত্ত থেকে বেরিয়েছে কাতালানরা। ম্যাচের ৭৬ মিনিটে লিওনেল মেসির গোলেই জয় নিয়ে মাঠ ছেড়েছে রোনাল্ড কোম্যানের দল। অথচ এরই মধ্যে মেসির বেতন কমানো এবং ক্লাব ছাড়ার কথা তুলেছেন কাতালান ক্লাবটির প্রেসিডেন্ট প্রার্থী এমিলি রউজার্ড।

তিনি পরিষ্কার জানিয়ে দিয়েছেন, করোনাকালে বার্সেলোনা আর্থিক সংকটে থাকায় মেসিদের বেতন কমানোর সিদ্ধান্তে আসতে হবে। আর মেসি যদি আগের মতো বেতন কম না নেওয়ার সিদ্ধান্তেই অটল থাকেন, তাহলে ক্লাব ছাড়তে হবে তার।

আগামী ২৪ জানুয়ারির নির্বাচনে বার্সার প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করা রউজার্ড ছয়বারের ব্যালন ডি’র জয়ী বার্সার ইতিহাস সেরা ফুটবলার মেসির ভবিষ্যত নিয়ে বলেছেন, ‘আমাদের মেসির সঙ্গে আলোচনার টেবিলে বসতে হবে এবং তাকে বেতন কম নেওয়ার জন্য বিশেষভাবে বলতে হবে‌।‘

তিনি বলেছেন, ‘আমরা মেসিকে বলবো ক্লাবের জন্য আর্থিক দিক থেকে কিছুটা ত্যাগ স্বীকার করতে। যদি মেসি রাজি না হয়, তাহলে তাকে ক্লাব ছাড়তে হবে। মেসি বার্সার ইতিহাস নতুন করে লিখেছে। তার প্রতি আমাদের পূর্ণ সম্মান আছে। কিন্তু তাকে বাস্তবতা বুঝতে হবে।‘

রউজার্ড আশা করছেন, পরিস্থিতি ঠিক হয়ে যাবে। আর তাদের চোখ বার্সার স্বার্থের দিকে। প্রেসিডেন্ট হয়ে তারা মেসিকে উচ্চ বেতনে ধরে রাখা নয় বরং ক্লাবের স্বার্থকে বেশি গুরুত্ব দেবেন। মেসিকে দলে নেওয়ার জন্য মৌসুম শুরুর আগে ম্যানচেস্টার সিটি জোর চেষ্টা চালিয়েছে। বার্সার সঙ্গে নতুন চুক্তি না করলে চলতি মৌসুম শেষেই ফ্রিতে ক্লাব ছাড়তে পারবেন আর্জেন্টাইন কিংবদন্তি মেসি। তাকে দলে নেওয়ার জন্য মুখিয়ে আছে পিএসজি, ইন্টার মিলানের মতো ক্লাবও।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি