মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১১:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
‘এক মুঠো হাসি ইয়ুথ রাইজিং অ্যাওয়ার্ড’ পেল নবীগঞ্জের আমড়াখাইর লাল সবুজ যুব সংঘ’

‘এক মুঠো হাসি ইয়ুথ রাইজিং অ্যাওয়ার্ড’ পেল নবীগঞ্জের আমড়াখাইর লাল সবুজ যুব সংঘ’

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘এক মুঠো হাসি’ তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে  ‘এক মুঠো হাসি সর্বোচ্চ রক্তদাতা সম্মাননা ও ইয়ুথ রাইজিং অ্যাওয়ার্ড’ প্রদান করেছে। এতে ‘এক মুঠো হাসি ইয়ুথ রাইজিং অ্যাওয়ার্ড’ পেল নবীগঞ্জের আমড়াখাইর লাল সবুজ যুব সংঘ

সোমবার (৮ ফেব্রুয়ারি) নবীগঞ্জের আল হেলাল কমিউনিটি সেন্টারে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে সর্বোচ্চ রক্তদাতাদের হাতে সম্মাননা  তুলে দেওয়া হয়।

এতে এক মুঠো হাসি’র সদস্য সাইফুর রহমানের সভাপতিত্বে ও জাবেদুর রহমানের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন, নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, উপজেলা ভাইস-চেয়ারম্যান এড. গতি গোবিন্দ দাশ, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা বেগম, নবীগঞ্জ আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আমজদ মিলন, নবীগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল মিয়া, সার্কেল শিক্ষা সেবা ও প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক সাইফুর রহমান খান, ৭নং করগাঁও ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিজানুর রহমান প্রমুখ। এতে এক মুঠো হাসি ইয়ুথ রাইজিং অ্যাওয়ার্ড ও সর্বোচ্চ রক্তদাতা সম্মাননা প্রদান পর্ব পরিচালনা করেন জয়নুল হক।

সমাজসেবায় বিশেষ অবদানের জন্য সামাজিক সংগঠন এক মুঠো হাসি নবীগঞ্জ উপজেলার ১৮ টি সংগঠনের প্রাথমিক আবেদনপত্র বাছাই করে ইক্বরা সমাজ কল্যান পরিষদ, আদর্শ সামাজিক সংস্থা ও আমড়াখাইর লাল সবুজ যুব সংঘকে এ অ্যাওয়ার্ডের জন্য মনোনীত করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি