মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৯:১৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
এই মাসে কোন রাশির মানুষের আয় বেশি

এই মাসে কোন রাশির মানুষের আয় বেশি

দর্পণ ডেস্ক : মেষ : মেষ রাশির মানুষজন এই মাসে ব্যবসার কাজে খুশির খবর পেতে পারেন। আপনার ক্রিয়েটিভ আইডিয়া কাজে লাগিয়ে আটকে থাকা কাজ সম্পূর্ণ করতে সক্ষম হবেন। জরুরি কাজ সহজে না হলেও ঐকান্তিক পরিশ্রমের দ্বারা শেষ করতে সমর্থ হবেন। উৎসাহ ও এনার্জি বজায় রাখতে বিশেষ কিছু করার প্রয়োজন থাকতে পারে। ব্যবসায় উন্নতি ও লাভ বেশি করতে আপনার প্রোডাক্টের কিছু পরিবর্তন করে পুরনো গ্রাহকদের আকৃষ্ট করতে হবে। লাভজনক কোনো সওদা, পরিচিতের মাধ্যমে কোনো ভালো কাজের সুযোগ ইত্যাদির দ্বারা আপনার আর্থিক অবস্থার উন্নতি সাধন সম্ভব। ব্যবসার কাজে ছোট যাত্রা করতে পারেন। তবে বড় যাত্রা এই মাসে না করাই ঠিক হবে।

মিথুন : রাশির এই মাসে হোটেল, রেস্তোরাঁ, ট্র্যাভেল, সংগীত বা বিনোদনের সঙ্গে যুক্ত ব্যবসায় পুনরায় লাভের মুখ দেখতে পাবেন। ব্যবসায় বেশকিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। তবে প্রতিকূল পরিস্থিতি থেকে সুযোগ খুঁজে লাভ অর্জনের আপনার চেষ্টাও সফল হতে পারে। শনির আড়াই দশার কারণে এমনিতেই যে কোন কাজে সময় বেশি লাগার সম্ভাবনা রয়েছে। তবে কাজ শেষ না হওয়া পর্যন্ত চুপ করে থাকার চেষ্টা করুন। এবং রিসার্চ করে কাজ শুরু করুন। অর্থের অভাবে কাজ আটকে থাকবে না। ব্যবসার কারণে যাত্রা করা লাভদায়ক হতে পারে। বড় কোন কোম্পানির সঙ্গে কাজ করার সুযোগ পেতে পারেন। কোন পরিচিতের মাধ্যমেও ভালো কাজের সন্ধান পেতে পারেন। ১৭ থেকে ২৭ তারিখের মধ্যে ব্যবসায় আর্থিক লেনদেন সংক্রান্ত বা অন্য যে কোনো আর্থিক ব্যাপারের কাজের সম্পূর্ণ হিসেব রাখুন, অন্যথায় সমস্যায় পড়তে পারেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি