শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১১:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শ্রীমঙ্গলে চা বাগানের টিলা ধসে ৪ নারী শ্রমিকের মৃত্যু বিশ্বনাথ থানা পুলিশ কর্তৃক মোবাইল কোট পরিচালনা করে এক মাদক বিক্রেতার জেল জরিমানা বিয়ানীবাজারে ঝুলন্ত শিশুর ৪ দিন পর ঝুলন্ত কিশোরের লাশ উদ্ধার শিশু ইমনের মৃত্যু নিয়ে ধূম্রজাল তৈরি ; হত্যা না আত্মহত্যা জানতে চায় স্বজন জকিগঞ্জে গুলিবিদ্ধ হয়ে এক বিজিবি সদস্য নিহত সড়ক দুর্ঘটনায় জালালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আওলাদ হোসেন নিহত দুবাগের শিশু ইমনের ঝুলন্ত লাশ মুড়িয়ায় পাওয়া গেছে কুলাঙ্গার ওয়াহিদকে গ্রেফতার করেছে জকিগঞ্জ থানা পুলিশ সিএনজি থেকে লাফ মেরে মৃত্যু বরণকারী স্কুল শিক্ষিকার মৃত্যুর রহস্য উদঘাটন হয়নি বিয়ানীবাজারের মাথিউরায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
ঋণের চাপ সইতে না পেরে একসঙ্গে পরিবারের সবার বিষপান ; মৃত্যু ১

ঋণের চাপ সইতে না পেরে একসঙ্গে পরিবারের সবার বিষপান ; মৃত্যু ১

দর্পণ ডেস্ক : বগুড়ায় ঋণের চাপ সইতে না পেরে একই পরিবারের তিনজন বিষপান করেছেন। এ ঘটনায় বুলবুলি বেগম নামে এক গৃহবধূর মৃত্যু হলেও বেঁচে গেছেন তার স্বামী ও সন্তান। তাদের আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাতে সদর উপজেলার গোকুল নওদাবগা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বুলবুলি বেগম ওই এলাকার মহিদুল ইসলাম দিনুর স্ত্রী।

জানা গেছে, দিনু শ্রমিকের কাজ করতেন। সংসারের অভাব দূর করতে সেই কাজ ছেড়ে এনজিও থেকে ঋণ নিয়ে মুদি দোকান দিয়েছিলেন। কিন্তু দোকান ঠিকমতো না চলায় সেই ঋণ পরিশোধ করা সম্ভব হচ্ছিল না। কিস্তির চাপ সইতে না পেরে স্ত্রী-সন্তান ও নিজে বিষপান করেন। এ ঘটনায় স্ত্রী বুলবুলি মারা গেলেও দিনু ও তার সন্তান বেঁচে যান।

বগুড়া মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল আজিজ মণ্ডল বলেন, মহিদুল ইসলাম দিনু ও তার মেয়ে মেঘনা হাসপাতালে চিকিৎসাধীন। তাদের অবস্থা আশঙ্কাজনক।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি