শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১১:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
আবেগী চিরকুট লিখে ভোলায় কলেজছাত্রের আত্মহত্যা

আবেগী চিরকুট লিখে ভোলায় কলেজছাত্রের আত্মহত্যা

দর্পণ ডেস্ক : ভোলার দৌলতখানে চিরকুট লিখে সম্পদ চন্দ্রদে নামে এক কলেজছাত্র নিজ ঘরে আত্মহত্যা করেছেন। সোমবার (৯ নভেম্বর) বিকেল ৫টায় সৈয়দপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত সম্পদ চন্দ্রদে ওই ওয়ার্ডের নিতাই চন্দ্র রক্ষিতের ছেলে। সে ভোলা সরকারি কলজের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন।

নিহত সম্পদ চন্দ্রদের বোন মৌসুমি জানান, প্রতিদিনের মতো তার ভাই দুপুরে খাওয়াদাওয়া করে তার রুমে ঘুমাতে যান। পরে বিকেল ৫টার দিকে আমরা তার রুমে খুব জোরে নড়াচড়ার শব্দ শুনতে পাই। রুমের ভেতর গিয়ে আড়ার সঙ্গে ভাইকে ঝুলন্ত অবস্থায় দেখি। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করনে। খবর পেয়ে দৌলতখান থানা পুলিশ হাসপাতালে গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

দৌলতখান থানার উপপরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা  জানান, নিহতের রুমে আমরা একটি চিরকুট পাই। চিরকুটে লেখা রয়েছে, অন্তুর কোনও দোষ ছিল না। ভুল সব আমারই ছিল। আমার আর ভালো লাগে না এই পৃথিবী। এক বিন্দুও বাঁচতে ইচ্ছে করে না। এই পৃথিবীতে সত্যিকারের ভালোবাসার কোনও মূল্য নেই। আমি চলে যাচ্ছি। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে এটি একটি প্রেমঘটিত বিষয়। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি