শুক্রবার, ০১ Jul ২০২২, ০৮:৫৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
আজমিরীগঞ্জে ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

আজমিরীগঞ্জে ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

আজমিরীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের আজমিরীগঞ্জে পৌর সদর বাজারে ৬টি ব্যবসা প্রতিষ্ঠানকে মোট ১৪ হাজার টাকা জরিমানা করেছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বেলা ১২টায় আজমিরীগঞ্জ পৌরসভার সদর বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনাকালে ব্যান্ডরোলবিহীন বিড়ি বিক্রির দায়ে অধির স্টোরের অর্জুন রায়কে ৩ হাজার, মেয়াদোত্তীর্ণ পণ্য মজুদ ও বিক্রির দায়ে সমর রায় স্টোরের সুমন রায়কে ২ হাজার, ইভা মিষ্টান্ন ভাণ্ডারের জসিম উদ্দিনকে ২ হাজার, মা স্টোরের বাপন রায়কে ২ হাজার, হরিপদ স্টোরের হরিপদ রায়কে ৩ হাজার এবং চালের বস্তায় ওজনে কম দেয়ায় নেপাল ট্রেডার্সের নেপাল মোদককে ২ হাজার টাকাসহ মোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয়।

দুপুরে পরিচালিত এ অভিযানের নেতৃত্ব দেন হবিগঞ্জ জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক দেবানন্দ সিনহা। এসময় আজমিরীগঞ্জ থানার এসআই বিদ্যুৎ দাসের নেতৃত্বে পুলিশের একটি দল সার্বিক সহযোগিতা ও নিরাপত্তা নিশ্চিত করে।

এ বিষয়ে জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক দেবানন্দ সিনহা জানান- ভোক্তা অধিকার নিশ্চিত করার লক্ষ্যে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি